চিত্রাংকন প্রতিযোগিতা

চিত্রাংকন প্রতিযোগিতা

ভলান্টিয়ার ফর বাংলাদেশ ঢাকা এবং চট্টগ্রাম জেলা কমিটি আগামী ২১শে ফেব্রুয়ারী “প্রজেক্ট বর্ণমালা” অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছে।

ঢাকা জেলায় এই আয়োজনটি ২ টি ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে।

প্রথম ধাপঃ
চিত্রাঙ্কন প্রতিযোগিতা – বিভিন্ন স্কুলের সুবিধাবঞ্ছিত শিশুদের নিয়ে আয়জিত হবে এই চিত্রাঙ্কন প্রতিযোগিতা যেখানে শিশুরা রঙের মাধ্যমে মাতৃভুমি সম্পর্কে নিজেদের অনুভূতিকে চিত্রায়িত করবে। এখান থেকে সেরা তিন বিজয়ীকে পুরস্কৃত করা হবে।

দ্বিতীয় ধাপঃ
বইমেলা – প্রথমবারের মত ভলান্টিয়ার ফর বাংলাদেশ বইমেলার আয়োজন করবে রায়ের বাজার জাগো ফাউন্ডেশন স্কুল প্রাঙ্গণে। এ মেলায় থাকবে ২ টি স্টল – প্রথমটি শিশুদের জন্য, যেখানে তারা পছন্দের ২ টি বই বিনা মূল্যে নিতে পারবে । আয়োজনটি সবার জন্য, যেখানে স্বল্পমূল্যে যে কেউ বই কিনতে পারবে।

ইতিমধ্যে বই সংগ্রহ শুরু হয়ে গিয়েছে, আপনিও আপনার বইটি শিশুদের মানসিক বিকাশের জন্য দান করতে পারেন অথবা বই কেনার জন্য অর্থ অনুদান দিতে পারেন। আপনার বই অথবা বই কেনার অর্থ সংগ্রহ করা হচ্ছে এই ঠিকানায় – ৮৬/১বি, সাদেক খান রোড, রায়ের বাজার, ঢাকা-১২০৭।

পুরো আয়োজনটি সবার জন্য উন্মুক্ত, আপনিও চলে আসুন আমাদের বইমেলায়।

বিস্তারিত জানতে যোগাযোগ করুনঃ শারফুয জামান সিফাত – ০১৭৯৬৮৫৮৫৫৬।

.........................................................................................................

চট্টগ্রাম জেলা এই আয়োজনটি জাগো ফাউন্ডেশন চট্টগ্রাম স্কুলে একটি শহীদ মিনার তৈরি করে সেখানে ফুল দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানানোর মাধ্যমে শুরু করতে যাচ্ছে।

জাগো ফাউন্ডেশন চট্টগ্রাম স্কুলের শিক্ষার্থীদের নিয়ে একটি চিত্রাঙ্কন প্রতিযোগিতার পাশাপাশি ভলান্টিয়ারদের মাঝেও আন্তর্জাতিক ভাষা দিবসের ওপর একটি কুইজ প্রতিযোগিতারও আয়োজন করা হবে।

এই অনুষ্ঠানে ছোট্ট পুরস্কার বিতরণী আয়োজনও করা হবে যেখানে সেরা তিন কুইজ বিজয়ীকে পুরস্কৃত করা হবে এবং চিত্রাঙ্কন প্রতিযোগিতার সকল অংশগ্রহণকারীকেও পুরস্কার দেয়া হবে, এর পাশাপাশি জাগো এবং ভলান্টিয়ার ফর বাংলাদেশের ওপর ভিডিও দেখানো হবে।

বি: দ্র : জাগো ফাউন্ডেশন চট্টগ্রাম স্কুলের শিক্ষার্থীদের জন্য ভলান্টিয়াররা তাদের শিশুতোষ বইটি অনুদান হিসেবে দিতে পারে।

সময়ঃ সকাল ৮ ঘটিকা থেকে সকাল ১১ ঘটিকা
স্থানঃ জাগো ফাউন্ডেশন চট্টগ্রাম স্কুল

বিস্তারিত জানতে যোগাযোগ করুনঃ তানজিল ফেরদৌস-
০১৭১৭৪৯৩৫৬২ এবং মুনতাসির অমি- ০১৬৭০৩৪৬০০৬